ঢাকা ১০ শ্রাবণ ১৪৩১, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪

অপেক্ষায় কুসুম

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:৫৯ পিএম
আপডেট: ১০ জুলাই ২০২৪, ১২:৫৯ পিএম
অপেক্ষায় কুসুম
কুসুম শিকদার

আমি প্রথমবার পরিচালক হিসেবে সিনেমার কাজ শেষ করেছি। এই জার্নিতে আমার পরিবার সব সময় আমাকে সহযোগিতা করেছে। সবার সহযোগিতা না পেলে কাজ করাই কঠিন হয়ে যেত। সিনেমাটি আমি নীরবেই শেষ করেছি। আসলে কাজ শেষ করার আগে ওভাবে কাউকে জানাতে চাইনি। ভালো কাজ করলে দর্শকরা এমনিতেই জানবেন।— কুসুম শিকদার

জনপ্রিয় অভিনেত্রী কুসুম শিকদার। অভিনেত্রীর পাশাপাশি আরও একটি পরিচয় রয়েছে তার। আর তা হলো তিনি একজন গায়িকা। ইতোমধ্যেই কুসুম শিকদারের গাওয়া কিছু গানও প্রকাশিত হয়েছে। সেগুলোতে আবার মডেল হিসেবে দেখা গেছে তাকে। এবার চলচ্চিত্র নির্মাতা হিসেবে আসছেন এই নায়িকা-গায়িকা। এতদিন সিনেমায় অভিনয় করলেও প্রথমবার সিনেমা নির্মাণ করেছেন তিনি।

গত বছরই কুসুমের সিনেমা নির্মাণের কথা শোনা গিয়েছিল। এরপর চুপিসারেই সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটির নাম ‘শরতের জবা’। পরিচালনার পাশাপাশি সিনেমার গল্পও লিখেছেন কুসুম নিজেই। শুধু শুটিং শেষ নয়, সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্রও পেয়েছে। এবার সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছেন এই তারকা অভিনেত্রী। ইতোমধ্যেই সিনেমাটির মুক্তির প্রস্তুতিও নিয়েছেন তিনি। সবকিছু  ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে কুসুমের এই সিনেমাটি। এ সম্পর্কে কুসুম শিকদার গণমাধ্যমকে বলেন, ‘আগামী সেপ্টেম্বরে আমার সিনেমাটি রিলিজ করতে চাই সব ঠিক থাকলে। এখনো প্রতিনিয়ত সিনেমাটি নিয়েই কাজ করছি। সিনেমা হলের জন্য আলাদা করে প্রস্তুতও করছি। সেটির জন্য সাউন্ড ঠিক করতে অনেক সময় লেগেছে। অভিনেত্রী হিসেবে এসব অভিজ্ঞতা নতুন এবং পরিচালক হিসেবে কাজটি চ্যালেঞ্জিং।’

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এতে অভিনয়ও করেছেন কুসুম শিকদার। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। ছবিটিতে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, জিতু আহসান, বড়দা মিঠু, অশোক ব্যাপারী প্রমুখ।

চলচ্চিত্র নির্মাণের অভিজ্ঞতা সম্পর্কে কুসুম শিকদার বলেন, ‘গল্প থেকে শুরু করে সবকিছুর সঙ্গেই আমাকে ঘনিষ্ঠভাবে যুক্ত থাকতে হয়েছে। চিত্রনাট্য করেছি, সম্পাদনা, কালার গ্রেডিং, সাউন্ড ডিজাইন থেকে শুরু করে সব সেক্টরের কাজ নিয়ে আমাকে ভাবতে হয়েছে। অন্যরাও আমাকে সহযোগিতা করছেন, কিন্তু মূল কাজটা আমাকেই বুঝে নিতে হয়েছে। এই কাজগুলো যেমনটা আনন্দের, তেমনই কষ্টেরও। এত টাকা লগ্নি করে সিনেমাটি বানানো। সেই সিনেমার দৈর্ঘ্য যখন কমাতে হয়, তখন খুবই কষ্ট লাগে। এতটা যত্ন করে সিনেমাটি নির্মাণ করা। সেখানে কোনো দৃশ্য ফেলে দেওয়া, পরিচালক হিসেবে নিজের কাছেই স্যাক্রিফাইস করেছি। আমি শুধু চাই, আমার দর্শকরা নতুন কুসুমকে দেখুক। তার পরও সিনেমা নির্মাণ অন্য রকম এক অভিজ্ঞতা হয়েছে। আশা করি, দর্শক আমার সঙ্গে থাকবেন। সিনেমাটি মুক্তির পর হলে গিয়ে দেখবেন।’

কুসুম শিকদার আরও বলেন, ‘আমি প্রথমবার পরিচালক হিসেবে সিনেমার কাজ শেষ করেছি। এটা বিশাল এক জার্নি। এই জার্নিতে আমার পরিবার সব সময় আমাকে সহযোগিতা করেছে। সবার সহযোগিতা না পেলে কাজ করাই কঠিন হয়ে যেত। এটা আমার জন্য আনন্দের। সিনেমাটি আমি নীরবেই শেষ করেছি। আসলে কাজ শেষ করার আগে ওভাবে কাউকে জানাতে চাইনি। ভালো কাজ করলে দর্শকরা এমনিতেই জানবেন।’

উল্লেখ্য, কুসুম শিকদার অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন ২০১০ সালে। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘গহীনে শব্দ’। ২০১৫ সালে এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে পশ্চিমবঙ্গের খ্যাতিমান নির্মাতা গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ সিনেমায়। সিনেমাটিতে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছিলেন কুসুম।

কলি

 

শোকাহত তিশা

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১২:৪৫ পিএম
আপডেট: ২৫ জুলাই ২০২৪, ১২:৪৫ পিএম
শোকাহত তিশা

অভাব-অনটনের সংসারে পরিবারের দায়িত্ব ঘাড়ে নিয়ে প্রায় ছয় বছর আগে মুন্সীগঞ্জ থেকে আল-আমিন (১৯) পাড়ি জমান রাজধানীর ঢাকায়। এরপর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ শুরু করেন। তিশার সঙ্গে প্রায় ছয় বছর কাজ করার পর গত কোরবানির ঈদের পর বড় ভাই বাদলের সঙ্গে রাজধানীর উত্তরার একটি ওয়ার্কশপে কাজ শেখা শুরু করেন। কিন্তু ওয়ার্কশপের কাজ শেখা হলো না আল-আমিনের। 

গত শুক্রবার (১৯ জুলাই) বিকেলে কোটা সংস্কার আন্দোলনে বুলেটের আঘাতে নিভে গেছে তার জীবনপ্রদীপ। এভাবে অকালে এই মৃত্যুর ভার বইতে পারছে না তার পরিবার। এমটাই জানিয়েছেন তার গ্রামের বাড়ির প্রতিবেশী ও বন্ধুরা। তার মৃত্যুতে গভীর শোকাহত অভিনেত্রী তানজিন তিশাও।
এ বিষয়ে তানজিন তিশা বলেন, ‘আল-আমিন খুবই ভালো ছেলে ছিল। সে আমার ছোট ভাইয়ের মতো ছিল। তাকে কখনো কাজের ছেলের চোখে দেখিনি। তার এভাবে মৃত্যু খুবই কষ্টদায়ক আমার জন্য। এমন মৃত্যু যেন আর কারও না হয়। তার পরিবারটা ধ্বংস হয়ে গেল। কারণ তার মা-বাবার চিকিৎসা থেকে শুরু করে সবকিছু দেখত আল-আমিন নিজেই।’

আল-আমিনের মা আছিয়া বেগম দৈনিক খবরের কাগজের সঙ্গে কথা বলতে গিয়ে বারবার কান্নায় ভেঙে পড়েছিলেন আর বলছিলেন, ‘আমাদের এখন কী হবে, কে দেখবে আমাদের। আমার ছেলে সংসার চালাত। আমার ছেলেটাকে কারা গুলি করে হত্যা করল। আমরা গরিব বলে আমার ছেলের খোঁজ কেউ নিল না। একজন মা জানে তার ছেলে হারানোর কষ্ট। তোরা আমার ছেলেটা কেড়ে নিলি, তাহলে আমাদের বাঁচিয়ে রাখলি কেন? আমাদের এখন কে দেখবে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।’

বড় ভাই বাদল বলেন, ‘শুক্রবার বিকেলে দুই ভাই ওয়ার্কশপের কাজ শেষ করে মেসে যাচ্ছিলাম। এ সময় আন্দোলনের মাঝখানে পড়ে যায় আল-আমিন। হঠাৎ করেই দুটি বুলেট এসে আল-আমিনের শরীরে লাগে। পরে ভাইকে হাসপাতালে নিলে ডাক্তার বলেন আপনার ভাই মারা গেছেন। আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই। যারা আমাদের সংসারটা শেষ করে দিল তাদের বিচার চাই।’

আল-আমিনের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের উত্তর বালাশুর কাশেমনগর গ্রাম। শুক্রবার রাতেই গ্রামের বাড়িতে আনা হয় আল-আমিনের লাশ। এরপর শনিবার সকালে গ্রামের বাড়িতে দাফন করা হয়।

জাহ্নবী

 

অবশেষে ফিরছেন পূজা চেরি

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১২:৪২ পিএম
আপডেট: ২৫ জুলাই ২০২৪, ১২:৪২ পিএম
অবশেষে ফিরছেন পূজা চেরি

চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে সিনেমায় ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে নায়িকা হিসেবে রুপালি পর্দায় আলো ছড়াচ্ছেন। এরই মধ্যে পূজা চেরি দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু আলোচিত সিনেমা। যে সিনেমাগুলো ব্যবসায়িক দিক দিয়েও পেয়েছে সফলতা। ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘শান’, এবং ‘গলুই’ সিনেমাগুলো উল্লেখযোগ্য।

তার পরও চলার পথে হঠাৎ করেই হোঁচট খেয়েছেন তিনি। প্রায় হারিয়ে যেতে বসেছিলেন তিনি। সিনেমায় তার উজ্জ্বল ঝলমলে ক্যারিয়ার হঠাৎ করেই ফিকে হয়ে গিয়েছিল। তার হাতে কাজ কমতে কমতে একেবারে শূন্যের কোঠায় চলে এসেছিল। ‘গলুই’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে তার ক্যারিয়ারের পালকে যুক্ত হয়েছিল কিছুটা বদনামের রং। আর সেই রং বাতাসে  মিশে বিবর্ণ করে তুলেছিল এই নায়িকার আলোচিত ক্যারিয়ার। সিনেমাপাড়ায় গুঞ্জন রটেছিল পূজা চেরি নাকি চুটিয়ে প্রেম করছেন শাকিব খানের সঙ্গে। শাকিব খানের সঙ্গে তার প্রেমের জোর গুঞ্জন চাউর হওয়ার পর থেকেই পূজা তার ক্যারিয়ারের গতিপথ হারাতে থাকেন। তবে এসবকে কানে না নিয়ে নিজের মতো করে এগিয়ে যেতে চেয়েছেন এই নায়িকা। কিন্তু চেষ্টা করেও বারবার ব্যর্থ হচ্ছিলেন তিনি। পূজা অভিনীত সর্বশেষ ছবি ‘আগন্তুক’ মুক্তি পায় সম্প্রতি। ব্যবসায়িক দিক দিয়ে এটি দর্শক টানতে ব্যর্থ হয়েছে। এরপর সম্প্রতি এই নায়িকার মা মারা গেছেন। সব মিলিয়ে সময়টা একেবারেই পক্ষে ছিল না পূজার। মায়ের মৃত্যুর শোক কাটিয়ে আবারও মিডিয়ায় সরব হয়েছেন তিনি। কিছুদিন আগে শাকিব খানের সঙ্গে র‌্যাম্পে হেঁটেছেন এই অভিনেত্রী। তখন অনেকেই বলেছিলেন আবারও হয়তো শাকিব-পূজার সম্পর্কের পালে হাওয়া লাগল। এসবের তোয়াক্কা না করে পূজা নিজের মতো করে এগিয়ে যেতে চেয়েছেন। 

সেই ধারাবাহিকতায় এবার পূজাভক্তদের জন্য সুখবর পাওয়া গেল। আর তা হলো নিজের চেনা ও ভরসার ঘরেই আবারও ফিরছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে নায়িকা পূজা চেরির অভিষেক হয় চলচ্চিত্রে। এই প্রতিষ্ঠানের ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘নূরজাহান’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মাঝে পূজার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার দূরত্ব তৈরি হয়। তিন বছর প্রতিষ্ঠানটির কোনো ছবিতে দেখা যায়নি এই নায়িকাকে। এবার সেই দূরত্ব ভেঙে আবারও এক হচ্ছেন জাজ মাল্টিমিডিয়া ও পূজা। সেই খবরই জানালেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

তিনি জানান, প্রতিষ্ঠানটির ‘নারী’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পূজা। নবীন পরিচালক এম এইচ খোকন ছবিটি নির্মাণ করবেন। এর শুটিং হবে আগামী অক্টোবরে। ছবিটি রোজার ঈদে মুক্তি দেওয়া হবে বলেও জানান প্রযোজক আব্দুল আজিজ। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি পূজা। এই নায়িকা অভিনীত আরও কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

জাহ্নবী

‘রঙমহলা’ নাটকের মঞ্চায়ন পেছাল

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১২:৪০ পিএম
আপডেট: ২৫ জুলাই ২০২৪, ১২:৪০ পিএম
‘রঙমহলা’ নাটকের মঞ্চায়ন পেছাল
‘রঙমহলা’ নাটকের একটি মুহুর্ত

কোটাবিরোধী আন্দোলনের প্রভাবে হঠাৎই বন্ধ হয়েছে ‘রঙমহলা’ নাটকের মহড়া। আগামী মাসে এর উদ্বোধনী মঞ্চায়নের কথা থাকেলও, এটি আপতত পিছিয়েছে। নাটকটি নির্দেশনা দেবেন দর্শকপ্রিয় অভিনেতা ফারুক আহমেদ। চার দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। 

টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্র– সব মাধ্যমেই পদচারণা রয়েছে তার। হুমায়ূন আহমেদের নাটকে অভিনয় করে আলো ছড়িয়েছেন। ঢাকা থিয়েটারের সঙ্গে জড়িত আছেন তিনি। এবারই প্রথম তিনি দলটির জন্য একটি নাটক পরিচালনা করতে যাচ্ছেন। ফারুক আহমেদ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় অভিনয়ের পাশাপাশি মঞ্চনাটক পরিচালনা করেছি। তবে, ঢাকা থিয়েটারের জন্য প্রথমবার নাটক পরিচালনা করছি। এটা আমার সৌভাগ্য।

তিনি আরও বলেন, ঢাকা থিয়েটারের প্রাণপুরুষ নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি আমাকে এত বড় একটি দায়িত্ব দিয়েছেন। শিমুল ইউসুফের প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি। তাছাড়া ঢাকা থিয়েটারের সবার প্রতি আমার ভালোবাসা। আমি যেন ভালোভাবে কাজটি সম্পন্ন করতে পারি। দর্শকদের জন্য ভালো একটি নাটক উপহার দিতে পারি। নাটক সম্পর্কে ফারুক আহমেদ বলেন, রূপ এবং অরূপের উপাখ্যান হচ্ছে ‘রঙমহলা’। আমার বিশ্বাস নাটকটি মঞ্চপ্রেমীদের ভালো লাগবে।

‘রঙমহলা’ নাটকটি লিখেছেন নাট্যকার রুবাইয়াৎ আহমেদ। ঢাকা থিয়েটারের সদস্যরা এতে অভিনয়  করবেন।

জাহ্নবী

‘জোকার ২’ এর দ্বিতীয় ট্রেলার প্রকাশ্যে

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১২:৩৮ পিএম
আপডেট: ২৫ জুলাই ২০২৪, ১২:৩৮ পিএম
‘জোকার ২’ এর দ্বিতীয় ট্রেলার প্রকাশ্যে

হলিউডের আলোচিত ছবি ‘জোকার’। মুক্তির অপেক্ষায় রয়েছে এর দ্বিতীয় কিস্তির ছবিটি। নাম ‘জোকার : ফোলি এ ডিউক্স’। এতে হোয়াকিন ফিনিক্সের সঙ্গে অভিনয় করছেন জনপ্রিয় তারকা লেডি গাগা। টড ফিলিপস পরিচালিত আগামী ৪ অক্টোবরে বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি পাচ্ছে। এ উপলক্ষে গত ১০ এপ্রিল সিনেমার প্রথম ট্রেলার প্রকাশ পায়। এরপর থেকেই সিনেমাটি ঘিরে দর্শকদের আগ্রহ বেড়েছে বহুগুণ। এবার প্রকাশ্যে এল সিনেমাটির দ্বিতীয় ট্রেলার।

২ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশের পরই ঝড় তুলেছে চলচ্চিত্রপ্রেমীদের হৃদয়ে। ট্রেলারে দেখা গেছে, জেলে শাস্তি পাওয়ার পর ‘জোকার’ কারাগারে থাকলেও তার অনুরাগীরা মরতে প্রস্তুত। এই ভালোবাসার তালিকায় রয়েছে লেডি গাগা, যিনি আর্থার ফ্লেককে (জোকার) সাহায্য করেন এবং তার সঙ্গে অপরাধও করেন। পাশাপাশি ট্রেলারে দুজনের রোম্যান্সের ঝলকও দেখা গেছে।

এবারও জোকারকে বিধ্বংসী রূপে দেখা যাবে পর্দায়। ‘জোকার : ফোলি এ ডিউক্স’-এ লেডি গাগা হার্লিন কুইঞ্জেলের চরিত্রে অভিনয় করছেন। হার্লিন কুইঞ্জেল গথাম সিটির আরখাম অ্যাসাইলামের একজন মনোরোগ বিশেষজ্ঞ, যিনি জোকারের প্রেমে পড়ার পরে হার্লে কুইন নামে পরিচিত হয়ে ওঠেন। অপরদিকে আর্থার ফ্লেক ওরফে ‘দ্য জোকার’ হিসেবে সিক্যুয়েলে ফিরে এসেছেন হোয়াকিন। সিনেমাটি ভেনিস চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে লড়বে।

উল্লেখ্য, ২০১৯ সালে হলিউডে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘জোকার’ বক্স অফিসের আলোড়ন সৃষ্টি করেছিল। সিনেমাটি বিশ্বব্যাপী এক বিলিয়ন ডলার আয় করে ইতিহাসের সর্বোচ্চ আয়কারী সিনেমা হয়ে ওঠে।

জাহ্নবী

নতুন প্রেমে মালাইকা!

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১২:৩৪ পিএম
আপডেট: ২৫ জুলাই ২০২৪, ১২:৩৪ পিএম
নতুন প্রেমে মালাইকা!

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল মালাইকা-অর্জুনের ছয় বছরের মধুর প্রেম ভেঙে গেছে। বলিউডের বড় বড় পার্টিতে আগে সবসময় এ জুটিকে দেখা যেত। তবে আম্বানিদের বিয়েতে তাদের এ ধারাবাহিকতায় ছেদ পড়ে। এরপরই তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন ওঠে জোরেশোরে। 

অর্জুন কাপুর একাই অনন্ত-রাধিকার বিয়েতে এসেছিলেন। অন্যদিকে এ বিরাট বাজেটের বিয়ে থেকে দূরে ছিলেন মালাইকা অরোরা। এখন কোথায় সময় কাটাচ্ছেন তিনি এ নিয়ে চলছে বিভিন্ন আলোচনা।

মালাইকা এখন স্পেনে ছুটি কাটাচ্ছেন বলে জানা গেছে। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পেন সফরের অসংখ্য ছবি দেখা যাবে। কখনো বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন, আবার কখনো খাবার-দাবারের ছবি প্রকাশ করছেন।

তবে খাবারের একটা ছবিতে চমকে দেওয়ার মতো মুহূর্ত ধরা পড়েছে! যেখানে খাবারের অন্যপ্রান্তে আবছা অবস্থায় এক সুদর্শন পুরুষকে দেখা যাচ্ছে। এই রহস্যময় পুরুষকে নিয়ে কৌতূহলের মাত্রা ক্রমেই সামাজিক যোগাযোগমাধ্যমে বৃদ্ধি পাচ্ছে।

মালাইকার সেই ছবি দেখেই সোশ্যাল মিডিয়ার একাংশ মনে করছে, ‘অর্জুনকে ভুলে মালাইকা হয়তো নতুন পুরুষে মজেছেন।’ মার্বেলাতে ছুটির আনন্দে তাকে দেখা গেলেও তার সঙ্গী কে সেটি এখনো ফাঁস করেননি মালাইকা। এ কারণেই নতুন সম্পর্কের গুঞ্জনের শুরু হয়েছে।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক ভেঙে যাওয়ার খবর এখন বলিউডে হাওয়ায় ভাসছে। গত বছর থেকে প্রায়ই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। এর মাঝে দুই পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছিলেন।

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছে। তাতে দুই তারকা কখনো কোনো মন্তব্য করেননি।

মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে তারা নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। তবে সেই দূরত্ব এবার বিচ্ছেদের চূড়ান্ত পরিণতি পেল।

জাহ্নবী