ঢাকা ২১ আষাঢ় ১৪৩১, শুক্রবার, ০৫ জুলাই ২০২৪

বগুড়ায় জনতা ব্যাংকের ঈদ উপহার বিতরণ

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পিএম
আপডেট: ০৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পিএম
বগুড়ায় জনতা ব্যাংকের ঈদ উপহার বিতরণ
ছবি : সংগৃহীত

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে বগুড়ায় সুবিধাবঞ্চিত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে জনতা ব্যাংকের পক্ষ থেকে ঈদ উপহার ও মাস্টার মেহের উদ্দীন মিয়া আমেনা মোমেনা বেগম কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে জেলার গাবতলী উপজেলার নিজগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার ও সেলাই মেশিন বিতরণ করা হয়। 

বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ও জনতা ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক আব্দুল মজিদ পাশার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মোস্তফা আলম নানু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান বন্যা, জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক অরুণ প্রকাশ বিশ্বাস ও সহকারী মহাব্যবস্থাপক আমিনুর রশিদসহ ব্যাংকের কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। 

এ সময় তিন শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও কয়েকটি সেলাই মেশিন বিতরণ করা হয়।

জাহিন/সালমান/

ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল ১৪ জুলাই শুরু

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১০:২১ পিএম
আপডেট: ০৪ জুলাই ২০২৪, ১০:৩০ পিএম
ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল ১৪ জুলাই শুরু
ছবি: বিজ্ঞপ্তি

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও অপরাধ বিষয়ক পেশাদার সাংবাদিকদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও শুরু হতে যাচ্ছে ক্র্যাব বার্ষিক ক্রীড়া উৎসব। আগামী ১৪ জুলাই থেকে শুরু হবে ‘ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৪।’ ইনডোর ও আউটডোরে মোট ১১টি ডিসিপ্লিন ও ইভেন্ট থাকবে এবারের এই আয়োজনে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে এবারের ফেস্টিভ্যালের বিস্তারিত তথ্য তুলে ধরেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল ইসলাম মানিক। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডভাইজার (স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন ও ক্র্যাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র্যাবের সভাপতি কামরুজ্জামান খান।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের ‘ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যালের’ ইনডোর ও আউটডোর ইভেন্টের মধ্যে রয়েছে- দাবা, ক্যারম, স্পেডট্রাম, অকশন ব্রিজ, শ্যুটিং, ম্যারাথন, লুডু, ফুটবল, ভলিবল, ক্রিকেট ও ব্যাডমিন্টন।

এছাড়া এবারের ক্রীড়া প্রতিযোগিতায় যেসব সিনিয়র সদস্য অংশগ্রহণ করতে পারবেন না তাদের মধ্যে দশজনকে বিশেষ পুরস্কারের ব্যবস্থা করছে ওয়ালটন। পাশাপাশি সদস্যদের স্ত্রীদের জন্য লুডু খেলার আয়োজন থাকছে।

সংবাদ সম্মেলনে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)) বলেন, ‘ওয়ালটন সবসময়ই ক্র্যাবের পাশে আছে। বরাবরের মতো এবারও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় ওয়ালটন সার্বিক সহযোগিতা করছে। আমরা চেষ্টা করছি যুবসমাজকে খেলাধূলায় ব্যস্ত রাখতে। বিভিন্ন সাংবাদিক সংগঠনকেও খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে সহযোগিতা করা হচ্ছে। আগামীতেও ক্র্যাবের যেকোন অনুষ্ঠানে ওয়ালটন পাশে থাকার চেষ্টা করবে।’ এ সময়  তিনি ক্র্যাবের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে সকলকে ধন্যবাদ জানান।

রবিউল  ইসলাম মিলটন বলেন, ‘ক্র্যাবের এরকম একটি বার্ষিক স্পোর্টস ফেস্টিভ্যালে বরাবরের মতো এবারও ওয়ালটনকে পাশে রাখার জন্য আমরা আন্তরিক ধন্যবাদ জানচ্ছি। যারা এই ফেস্টভ্যিালের বিভিন্ন ইভেন্টে অংশ নিবেন তারা হয়তো এক সময় ভালো খেলতেন। কিন্তু জীবন ও জীবিকার তাগিদে কর্মজীবনে আমরা অনেকেই সেই খেলাধুলায় নিজেদের সম্পৃক্ত রাখতে পারি না। কিন্তু খেলাধুলা করার বাসনাটা থেকেই যায় আমাদের। আপনাদের যে সুপ্ত বাসনা রয়েছে সেটা এই স্পোর্টস ফেস্টিভ্যালের মাধ্যমে প্রদর্শন করতে পারবেন বলেই আমার বিশ্বাস। এমন একটি প্রতিযোগিতার আয়োজন করায় ক্র্যাবকে আন্তরিক ধন্যবাদ জানাই।’

ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ওয়ালটন গ্রুপের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি আগামীতেও ক্লাবের যেকোন অনুষ্ঠানে ওয়ালটনের সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্ট পার্টনার ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম। সংবাদ বিজ্ঞপ্তি

সরকারের শ্রমিক কল্যাণ তহবিলে ৩.৯৩ কোটি টাকা দিলো ওয়ালটন

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৮:৩৯ পিএম
আপডেট: ০৪ জুলাই ২০২৪, ০৮:৪০ পিএম
সরকারের শ্রমিক কল্যাণ তহবিলে ৩.৯৩ কোটি টাকা দিলো ওয়ালটন
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরীর হাতে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে চেক হস্তান্তর করেন ওয়ালটনের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। ছবি: বিজ্ঞপ্তি

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে ৩ কোটি ৯৩ লাখ ৬৫ হাজার ৪৪৬ টাকা জমা দিয়েছে বাংলাদেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ‘ওয়ালটন হাই-টেক ইন্ডাষ্ট্রিজ পিএলসি’। 

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) মো. নজরুল ইসলাম সরকারের নেতৃত্বে ৯-সদস্যের প্রতিনিধিদল বাংলাদেশ সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরীর হাতে চেক হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেন, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শরিফ হারুনুর রশিদ ও মো. সাদেকুর রহমান, অ্যাডিশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর হাফিজ উল্যাহ, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মিনহাজ উদ্দিন প্রমুখ। 

উল্লেখ্য, বাংলাদেশ শ্রম আইন অনুযায়ী প্রতি বছর কোম্পানির করপূর্ব মোট লাভের ৫ শতাংশ ওয়ার্কারস প্রফিট পার্টিসিপেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ডের (ডব্লিউপিপিএফ) মাধ্যমে কর্মীদের মধ্যে সমভাবে বন্টন করছে ওয়ালটন। পাশাপাশি সরকারের শ্রমিক কল্যাণ তহবিলে উক্ত লাভের নির্দিষ্ট অংশ জমা দেওয়া হয়। সেই অনুযায়ী ২০২২-২৩ হিসাব বছরে ওয়ালটন পরিবারের প্রত্যেক সদস্য প্রফিট শেয়ারিং ফান্ড থেকে করবাদ ১৯ হাজার ৮৩৮ টাকা করে পেয়েছেন। এর মধ্যে করবাদ ১১ হাজার ৯০৩ টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়। বাকি অর্থ ডব্লিউপিপিএফ এ রিটেনশন করা আছে। আর সরকারের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে ৩ কোটি ৯৩ লাখ ৬৫ হাজার ৪৪৬ টাকা প্রদান করা হয়েছে। সব মিলিয়ে ওয়ার্কারস প্রফিট পার্টিসিপেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ডে মোট ৩৯ কোটি ৩৬ লাখ ৫৪ হাজার ৪৬৪ টাকা দিয়েছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি। প্রেস বিজ্ঞপ্তি

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরীর হাতে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে জমা দেওয়া ৩ কোটি ৯৩ লাখ ৬৫ হাজার ৪৪৬ টাকার চেক হস্তান্তর করছেন ওয়ালটনের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। 

 

আটোয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের  শাখা উদ্বোধন

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৫:১৫ পিএম
আপডেট: ০৪ জুলাই ২০২৪, ০৫:১৫ পিএম
আটোয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের  শাখা উদ্বোধন

পঞ্চগড়ের আটোয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২২০তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী এই শাখা উদ্বোধন করেন।
 
শাখা উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আটোয়ারী উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছুর রহমান, বিসিআইসি ডিলার ও মিল চাতাল ও ইটভাটার মালিক মোা. খলিলুর রহমান, এস কে কোল্ড স্টোরেজের মালিক মো. দেলোয়ার হোসেন, ব্যবসায়ী শ্রী কমলেশ চন্দ্র ঘোষ, সায়ান কোল্ড স্টোরেজের ম্যানেজিং ডিরেক্টর সামসুজ্জোহা আর আহম্মেদ এবং ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ।
 
বগুড়া জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ এন এম মুফীদুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এ সময় গ্রাহক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। 

আটোয়ারী শাখার ব্যবস্থাপক মো. জাহেদুল ইসলাম উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে।

বিজ্ঞপ্তি/অমিয়/

স্টার্টআপ ফাউন্ডারস’ মিট অনুষ্ঠিত

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৩:২৭ পিএম
আপডেট: ০৪ জুলাই ২০২৪, ০৩:৫০ পিএম
স্টার্টআপ ফাউন্ডারস’ মিট অনুষ্ঠিত
ছবি: বিজ্ঞাপন

এশিয়ার দ্রুতবর্ধনশীল সম্ভাবনার বাজারগুলোর মধ্যে বাংলাদেশের স্টার্টআপ ইকোসিস্টেমকে আরও উচ্চ পর্যায়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে, ‘স্মার্ট বাংলাদেশ এন্ডলেস পসিবিলিটিজ’ থিম নিয়ে দ্বিতীয় বছরের মতো আয়োজন হচ্ছে ‘বাংলাদেশ স্টার্টআপ সামিট’। 

এই প্রেক্ষিতেই, দেশের ৮টি উল্লেখযোগ্য স্টার্টআপের শীর্ষ প্রতিনিধি, সেই সঙ্গে আরও কিছু ভেঞ্চার ক্যাপিটালিস্ট এবং ইকোসিস্টেম বিল্ডার স্টেকহোল্ডারকে নিয়ে ২৭ জুন ঢাকায় স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের কার্যালয়ে হয়ে গেল একটি স্টার্টআপ ফাউন্ডারস’ মিট।

উপস্থিত স্টার্টআপগুলো ছিল শপআপ, চালডাল, এমই সোলশেয়ার লিমিটেড, আমার ল্যাব, আই ফার্মার, ট্রাক লাগবে, আমি প্রবাসী এবং পাঠাও। 

ভেঞ্চার ক্যাপিটালিস্টদের মধ্য থেকে উপস্থিত ছিলেন অ্যাংকরলেস বাংলাদেশের ফাউন্ডিং পার্টনার অ্যান্ড সিইও রাহাত আহমেদ এবং আইডিএলসি ভিসি ফান্ডের অন্যতম পার্টনার মুস্তাফিজুর খান।

আরও উপস্থিত ছিলেন ইকোসিস্টেম বিল্ডারদের মধ্য থেকে লাইট ক্যাসল পার্টনার্সের সিইও বিজন ইসলাম এবং বিল্ড বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর ইরাদ কাওসার।

অনুষ্ঠানে আয়োজকদের দিক থেকে উপস্থিত ছিলেন স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সামি আহমেদ, সামিটটির ইভেন্ট পার্টনার উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিমিটেড থেকে ম্যানেজিং ডিরেক্টর সাব্বির রহমান তানিম, কম্যুনিকেশন পার্টনার এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর মোরশেদ আলম এবং ম্যানেজিং পার্টনার তাসনুভা আহমেদ টিনাসহ প্রতিষ্ঠানগুলোর অন্যান্য গুরুত্বপূর্ণ কর্মকর্তা।

আসছে ২৭ এবং ২৮ জুলাই তারিখে অনুষ্ঠিত হতে যাওয়া সামিট ইভেন্টটির প্ল্যান এবং ডিজাইনের দিকগুলো নিয়ে আগত অতিথিদেরকে সেখানে বিস্তারিত ধারণা দেন উইন্ডমিল প্রতিনিধিরা। দেশের বাইরে থেকে বিজনেস ও স্টার্টআপ জগতের কোন কোন গুরুত্বপূর্ণ ভিসিগণ এবং ইনভেস্টর অর্গানাইজেশনগুলো এই ইভেন্টে অংশ নিতে আসছেন, সেই বিষয়েও জানানো হয়। 

ইভেন্টের আগে-পরে এবং সমস্ত আয়োজন চলাকালে পুরো সামিটের বিষয়ে আগ্রহী এবং সংশ্লিষ্ট নাগরিকসহ সব মহলকে যথাযথভাবে অবগত করতে মিডিয়ায় কেমন কার্যক্রম চালানো হচ্ছে এবং হবে, সেটিও সবিস্তারে তুলে ধরা হয় মাইন্ডশেয়ারের পক্ষ থেকে। 

উপস্থিত সবার মাঝে এই অংশে ‘বাংলাদেশ স্টার্টআপ সামিট ২০২৪’-এর অডিওভিজুয়াল ট্রেইলারটিও লঞ্চ করা হয়। কী কী বিষয়ে কতটি সেশন নিয়ে সাজানো হচ্ছে এবারের দুইদিনব্যাপী সামিট, কোন অংশ কে উপস্থাপন অথবা সঞ্চালন করবেন আর সেখানে আমন্ত্রিত অতিথি ও বক্তারাই-বা কারা, এই বিষয়গুলো নিয়েও এখনকার সর্বশেষ চিত্রটি সবাইকে অবগত করা হয়। 

অনুষ্ঠানের শেষ ধাপে, উপস্থিত স্টার্টআপ ফাউন্ডাররা সামিটের কার্যপরিকল্পনা এবং প্রতিপাদ্য বিষয়গুলো নিয়ে তাদের মতামত আর পরামর্শও জানান।

সব মিলিয়ে স্টার্টআপ খাতের গুরুত্বপূর্ণ প্রতিনিধি এবং সংশ্লিষ্ট আয়োজক পক্ষগুলোর মধ্যে সরাসরি আলোচনা ও অভিমত বিনিময়ের এই গুরুত্বপূর্ণ পর্বটি আসন্ন সামিটকে সম্পূর্ণ ও সফল করতে অনেক দিক থেকেই গুরুত্বপূর্ণ ইতিবাচক ভূমিকা রাখবে বলে আশা রাখছেন সংশ্লিষ্ট সকলেই।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

ট্রাস্ট ব্যাংক-শেয়ারট্রিপ লিমিটেডের চুক্তি স্বাক্ষর

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০২:৪৮ পিএম
আপডেট: ০৪ জুলাই ২০২৪, ০২:৪৮ পিএম
ট্রাস্ট ব্যাংক-শেয়ারট্রিপ লিমিটেডের চুক্তি স্বাক্ষর
ছবি: বিজ্ঞপ্তি

ট্রাস্ট ব্যাংক লিমিটেড ও শেয়ারট্রিপ লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

ট্রাস্ট ব্যাংক লিমিটেডের হেড অব কার্ড ডিভিশন মো. মোস্তফা মোশাররফ এবং শেয়ারট্রিপ লিমিটেডের চিফ সেলস অফিসার এ কে এম মাহফুজুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এই চুক্তির মাধ্যমে ট্রাস্ট ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডাররা শেয়ারট্রিপ লিমিটেড থেকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে টিকেট কেনার ক্ষেত্রে বেস ফেয়ারে ১২ শতাংশ এবং হোটেলে রাত্রিযাপনে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। 

ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা শেয়ারট্রিপ লিমিটেড থেকে বিমান ভাড়া ও বিভিন্ন ভ্রমণ প্যাকেজে সর্বোচ্চ ৩৬ মাসের কিস্তি সুবিধা পাবেন। 

এই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি/পপি/